চরফ্যাশনে লটারি ড্র না দিয়ে পলাতক লটারি কর্তৃপক্ষ

চরফ্যাশনে লটারি ড্র না দিয়ে পলাতক লটারি কর্তৃপক্ষ

চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি:
ভোলা চরফ্যাশনের দুলারহাটে ঈদুল আযহার দ্বিতীয় দিন লটারির র‌্যাফেল ড্র দেয়ার কথা থাকলেও ড্র দেয় নি লটারি কর্তৃপক্ষ পাবেল ও মনির। তারা উপজেলার নীলকমল ইউনিয়নের সিদ্দিক পাটোয়ারীর ছেলে পাবেল(২৩) ও আইয়ুব আলী মিয়ার ছেলে মনির(২৫)। টিকিট ক্রেতারা ক্ষুব্ধ হয়ে খুঁজছেন পাবেল ও মনির কে।

সম্প্রতি ঈদুল আযহা কে সামনে রেখে একটি লটারির কুপন সিস্টেম করে গণমাধ্যমে ছাড়েন পাবেল ও মনির। লটারির সর্বমোট ১১টি আকর্ষণীয় পুরস্কার ছিলো। ঈদের দ্বিতীয় দিন লটারি ড্র দেয়ার কথা থাকলেও লাটারি ড্র করেন নি তারা। আজ কাল ড্র দিবে বলে ৪/৫দিন ঘুরিয়ে তারা আর ড্র করেন নি। এতে এলাকাবাসি ক্ষুব্ধ হয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ও বিভিন্নভাবে অভিযোগ করেছেন স্থানীয় জনপ্রতিনিধি ও সাংবাদিকদের।

লটারির পুরস্কার গুলো হলোঃ-
১ম পুরস্কার একটি মোটরসাইকেল, ২য় ১টি ১৬সিফটি ফ্রিজ, ৩য় এল ই ডি টিভি,৪র্থ স্মার্টফোন, ৫ম ১টি গিয়ার সাইকেল, ৬ষ্ঠ কাঠের খাট, ৭ম প্লাস্টিক ওয়ারড্রপ, ৮ম ড্রেসিং টেবিল, ৯ম গ্যাসের চুলা, ১০ম রাইস কুকার ও ১১তম পুরস্কার ছিল ৪০ জনকে ৪০টি আকর্ষণীয় পুরস্কার।

স্থানীয় নীলকমল ইউনিয়নের বাসিন্দা মোঃ শাহাবুদ্দিন বেপারি বলেন, পাবেল মনির এদের সাথে আরো অনেকেই আছে এরা একটা সিন্ডিকেট। এই পাবেল মনির লটারির কথা বলে সাধারণ মানুষের ৪/৫লক্ষ টাকা হাতিয়ে নিয়েছে। যার টিকিট আমি নিজেও ক্রয় করেছি আমি এর উপযুক্ত বিচার চাই সাথে আমার লটারির টিকেট ক্রয় কৃত টাকা ফেরত চাই।

এভাবে সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকেই অভিযোগ করেছেন।

এ বেপারে অভিযুক্ত পাবেল বলেন, আমরা এই লটারির ২৮শ টিকেট বিক্রি করেছি৷ যার মূল্য ৫৬০০০ হাজার টাকা এ টিকেট বিক্রি করে, আমাদের ৩২০০০ হাজার টাকা খরছ হয়েছে। অবশিষ্ট ২৪০০০ টাকা ছিলো, আমাদের বাজেট অনুযায়ী এ টাকায় লটারি ড্র করলে আমাদের ৬/৭ লক্ষ টাকা ক্ষতি হবে। তার জন্য আমরা অনেকের টাকা ফেরত দিয়েছি বাকি যারা টাকা পাবেন, আমাদের সাথে যোগাযোগ করেলে তাদের টাকাও ফেরত দিয়ে দিবো৷

এ বেপারে দুলারহাট থানার অফিসার ইনচার্জ আনোয়ারুল হক বলেন, এ বিষয়ে আমরা কিছু জানতাম না গতকাল ৪জুন বিকেলে ঘোষেরহাট থেকে মুঠোফোনে একজন জানান লটারির আজ ড্র দেয়ার কথা বলায় এখানে লোকজন জড়ো হয়েছেন কিন্তু, লটারি কর্তৃপক্ষ কাউকে খুঁজে পাওয়া যাচ্ছে না। পরে ঘটনাস্থলে পুলিশ যেয়ে জানতে পারে তারা পলাতক আছে।

Please Share This Post in Your Social Media


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *