পাবনা নগরবাড়ী ঘাটে আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচন উপলক্ষে এক গনজমায়েত জনসভা অনুষ্ঠিত হয়।

পাবনা নগরবাড়ী ঘাটে আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচন উপলক্ষে এক গনজমায়েত জনসভা অনুষ্ঠিত হয়।

পাবনা থেকে শরিফুল ইসলামঃ-

আসন্ন দ্বাদশ (১২ তম) সংসদ নির্বাচন উপলক্ষে গতকাল পাবনা আমিনপুর থানাধীন নয়াবাড়ী ঘটে খন্দকার আজিজুল হক আরজু সমর্থক গোষ্ঠী কর্তৃক আয়োজিত এক গনজমায়েত জনসভা অনুষ্ঠিত হয়। উক্ত জনসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেড়া উপজেলার সাবেক চেয়ারম্যান ও পাবনা ২ আসনের দশম জাতীয় সংসদ সদস্য এবং পাবনা জেলা আওয়ামী লীগের সহ- সভাপতি গণমানুষের নেতা খন্দকার আজিজুল হক আরজু।
এ সময় প্রধান অতিথির বক্তব্যে খন্দকার আজিজুল হক আরজু জনসাধারণের উদ্দেশ্যে বলেন – আপনাদের প্রতিদান দেওয়ার মতো আমার কিছুই নাই পূর্বে যা দিয়েছি এখনো তাই দিবো
শুধু ভালোবাসাই দিতে পারবো, আপনারা আমার ভালোবাসা নিন, আপনাদের কাছে এইটুকু অঙ্গিকার করতে পারি যে আমি আমার মৃত্যু অব্দি এই দলে থেকে দলের একজন কর্মি হয়ে অথবা দলের একজন ভোটার হয়েও যদি থাকতে হয় কোনো সমাস্যা নেই তবুও আওয়ামী লীগ ক্ষমতায় থাকুক নৌকা বিজয়ী হোক, বঙ্গবন্ধুর চির জাগরিক থাকুক, ত্রিশ লক্ষ শহীদের রক্ত যেনো বৃথা না যায়, দুই লক্ষ সম্ভ্রম হারা মা বোনের অপমান যেনো না হয়, আমাদের জাতীয় পতাকার,জাতীয় সংগীতের যেনো অপমান না হয়। আমাদের যেনো না শুনতে হয় এই বাংলাদেশে জিন্দাবাদের গর্জন, আমি তার জন্য আপনাদের করজোরে অনুরোধ করছি আপনারা ঐক্যবদ্ধ হন, কাঁধে কাঁধ মিলিয়ে, বুকে বুক মিলিয়ে আসুন আমরা ঐক্যবদ্ধ ভাবে জামাত শিবির বিএনপির বিরুদ্ধে শেষ লড়াইয়ে অংশ নেই।
৭১ এ করেছি বুলেটের লড়াই এবার আসুন আমরা ২৪ সালের জানুয়ারীতে করবো ব্যালটের লড়াই এই লড়াইয়ে নৌকাকে বিজয়ী করে দেশের উন্নয়নের অব্যাহত রাখি।
উক্ত সভায় আরো উপস্থিত ছিলেন, পুরান ভারেঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ জিয়াউর রহমান জিলাল, সহ-সভাপতি সাজাহান শেখ, রুপপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আবুল কাশেম, পাবনা জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সদস্য নাজমুল হক মন্টু, বেড়া উপজেলার সাবেক বন ও পরিবেশ সম্পাদক আবেদিন কাদের আদর, পুরান ভারেঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মোঃ হাশেম মিঞা এছাড়াও আরো উপস্থিত ছিলেন নতুন প্রমুখ- সজিব হাসান জয়, শেখ আরিফ, মেহেদী হাসান শোভন, শেখ বেলাল উপস্থিত ছিলেন।
উক্ত অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন পুরান ভারেঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি এ বি এম ফয়েজ উল্লা ফজলু।

Please Share This Post in Your Social Media


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *