সেনবাগ উপজেলার কানকিরহাটে বাজারে দোকান থেকে অর্ধগলিত লাশ উদ্ধার

সেনবাগ উপজেলার কানকিরহাটে বাজারে দোকান থেকে অর্ধগলিত লাশ উদ্ধার

।মোঃ হাবিবুর রহমান হারুন জেপি টিভি সেনবাগ উপজেলা প্রতিনিধি।
কবিরাজ আব্দুল গফুর (৬৫), পিতা-মৃত হাজর আলী, সাং কেশারপাড় দীঘির দক্ষিণ পাড়, বারেক হাজারী বাড়ী, থানাঃ সেনবাগ, জেলাঃ নোয়াখালী পেশায় একজন (কবিরাজ)।

সোমবার ০৩ জুলাই ৫/৬ দিন নিখোঁজের পর নিজের দোকানে তাঁর অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে সেনবাগ থানা পুলিশ।
গত বুধবার ( ২৮ জুন) বিকাল ৩টায় বাড়ীতে যেয়ে আবার দোকানে চলে আসেন। তারপর থেকে পরিবারের লোকজনের সাথে আর যোগাযোগ হয়নি। বাড়ীর লোকজন তাকে ফোন করলেও কল ধরেন নি। পরবর্তীতে আজ সন্ধ্যায় পঁচা গন্ধ বাহির হলে পথচারীরা দোকানে উঁকি দিয়ে দেখেন, মেঝেতে লাশ পড়ে আছে। মৃতদেহ পঁচে ফুলে গেছে। তীব্র দূর্গন্ধ ছড়াচ্ছে। নাক-মুখ দিয়ে রক্ত বের হচ্ছে। শরীরের কোথাও কোন আঘাতের চিহ্ন নেই।

প্রকাশ থাকে যে, দীর্ঘ ১৫/২০ বছর যাবত সেনবাগ থানাধীন কানকিরহাট দক্ষিন বাজারস্থ একটি দোকান ঘরে থাকিয়া কবিরাজি করতেন তিনি । মাঝে-মধ্যে কেশারপাড় দীঘির পাড়স্থ নিজ বাড়ীতে যেয়ে পরিবারের সাথে দেখা করে পূনরায় দোকানে চলে আসতেন। তার ০৪ ছেলে ও ০২ মেয়ে। ছেলেরা দিনমজুর এবং মেয়েরা বিবাহিত।
সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ইকবাল হোসেন পাটোয়ারী জানান, পুলিশ সংবাদ পেয়ে তাৎক্ষনিকভাবে ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশের সুরতহাল সহ আনুষঙ্গিক কার্যক্রম সম্পন্ন করেন। প্রাথমিকভাবে (৫/৬ দিন পূর্বে) স্টোকজনিত কারণে মৃত্যু হয় মর্মে ধারণা করা হচ্ছে। তথাপিও মৃত্যুর সঠিক কারণ নিরুপনে লাশ ময়নাতদন্তের নিমিত্তে হাসপাতালে প্রেরন প্রক্রিয়াধীন।।

Please Share This Post in Your Social Media


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *