আইডিয়াল একাডেমি পরিচালনা পরিষদের সম্মানিত চেয়ারম্যান, বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী বীর মুক্তিযোদ্ধা আবদুল হকের স্মরণে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত।

আইডিয়াল একাডেমি পরিচালনা পরিষদের সম্মানিত চেয়ারম্যান, বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী বীর মুক্তিযোদ্ধা আবদুল হকের স্মরণে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত।

মোঃ হাবিবুর রহমান হারুন জে পি টিভি সেনবাগ উপজেলা প্রতিনিধি
শুক্রবার (৩০ জুন ) বিকেল সাড়ে ৫ঘটিকায় নোয়াখালীর সেনবাগ উপজেলার ৬নং কাবিলপুর ইউনিয়নের মাইজদিপুর গ্রামের দিলদার মার্কেট সংলগ্ন আইডিয়াল একাডেমি’র আয়োজনে দিলদার মার্কেটে রংধনু কমিউনিটি সেন্টারে বীর মুক্তিযোদ্ধা আবদুল হকের স্মরণে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
আইডিয়াল একাডেমির পরিচালক (প্রশাসন) মাস্টার মোঃ সাইফুল ইসলাম এর সঞ্চালনায় সভাপতিত্ব করেন, আইডিয়াল একাডেমির ভাইস-চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ মোশাররফ হোসেন।
অনুষ্ঠানের প্রারম্ভে পবিত্র কোরআন থেকে তেলওয়াত করেন, মাওলানা আবদুল হাই।
উক্ত আলোচনা ও শোক সভায় বক্তব্য রাখেন, সড়ক ও সেতু মন্ত্রণালয়ের উপ-সচিব মোঃ আবু নাছের টিপু, বীর মুক্তিযোদ্ধা সোলাইমান বাহার, বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক ভূঁইয়া, সেনবাগ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও ৩নং ডমুরুয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ শওকত হোসেন কানন, কমরেড মহি উদ্দিন, কামু মিয়া দারুল উলুম মাদ্রাসার প্রতিষ্ঠাতা সোহরাব হোসেন সুমন, মোকছেদুল আলম ফাউন্ডেশনের চেয়ারম্যান মোঃ সালাহ উদ্দিন, উপ-সহকারী কৃষি প্রকৌশলী মোঃ কামাল হোসেন, ফিরোজ খাঁন,নূর আলম সিদ্দিক, ফয়েজুর রহমান, আবদুল হান্নান চৌধুরী, ডাঃ তৌহিদুল আমিন, এনামুল হক সাবু,আরমানে আরছালান আরমান প্রমুখ।
এসময় আরো উপস্থিত ছিলেন, ৬নং কাবিলপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ ছেরাজুল হক, আইডিয়াল একাডেমির পরিচালক খুরশীদ আলম, মুন্নু টেক্সটাইল মিল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু সাকের মোঃ জাকারিয়া, অত্র এলাকার কয়েক’শ আগত অতিথি, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকবৃন্দ।

অনুষ্ঠানের শেষে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, মাওলানা হোসাইন আহমেদ।

Please Share This Post in Your Social Media


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *