ঐতিহাসিক ছয় দফা দাবি দিবস উপলক্ষে পাবনা ২ আসনে সাবেক সংসদ সদস্যর বিশাল শোভাযাত্রা

ঐতিহাসিক ছয় দফা দাবি দিবস উপলক্ষে পাবনা ২ আসনে সাবেক সংসদ সদস্যর বিশাল শোভাযাত্রা

পাবনা থেকে শরিফুল ইসলামঃ-

আমিনপুর থানা এবং সুজানগর উপজেলার সমন্বয়ে গঠিত পাবনা ২ আসন ।
লঞ্চঘাট ফেরিঘাট রেলপথ নদীবন্দর এবং বিভিন্ন বড় বড় ব্যবসার মুল কেন্দ্র বিন্দু হওয়ায় পাবনা ২ আসন একটি গুরুত্বপূর্ণ আসন। তাই এই আসনটিতে রয়েছে ভোটের লড়াইয়ে ব্যাপক প্রতিযোগিতা।

এরমধ্যে বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক এমপি খন্দকার আজিজুল হক আরজুর ব্যাপক জনপ্রিয়তা রয়েছেন তৃণমূল পর্যায়ে। ব্যবসায়িক কাজের সুবাদে তিনি ঢাকায় অবস্থান করলেও দলীয় কার্যক্রমে নেতাকর্মী সহ এলাকায় তার উপস্থিতি চোখে পড়ার মতো।
এছাড়া তিনি মাঝে মধ্যেই গ্রামের প্রত্যন্ত অঞ্চলে গিয়ে দলীয় নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। এতে করে দলীয় কার্যক্রম এবং নেতাকর্মীরা চাঙ্গা থাকে বলে মনে করেন সাবেক এই এমপি। তারই ধারাবাহিকতায় ৭ই জুন বুধবার সকালে নেতাকর্মী সাথে নিয়ে বিশাল এক শোভাযাত্রা নিয়ে তিনি তার নির্বাচন এলাকা প্রদক্ষিণ করেন। এসময় তার সাথে ছিলেন, উপজেলা থানা এবং বিভিন্ন ইউনিয়ন,ওয়ার্ড থেকে আগত আওয়ামী লীগ যুবলীগ ছাত্রলীগ সহ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের কয়েক হাজার নেতৃবৃন্দ। শোভাযাত্রাটি কাজিরহাট ফেরিঘাট থেকে শুরু হয়ে আমিনপুর থানা এবং সুজানগর উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে নাটিয়াবাড়ি তার নিজ বাসভবনে এসে শেষ হয়। এর আগে কাজিরহাট ঘাটে নেতাকর্মীদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন পাবনা ২ আসনের সাবেক সংসদ সদস্য খন্দকার আজিজুল হক আরজু।

Please Share This Post in Your Social Media


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *